নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকা হতে ২৮ কেজি গাঁজাসহ অবৈধ মাদক ব্যবসায়ী চক্রের মূলহোতা মোঃ সেলিম শিকদারকে গ্রেফতার করেছে র‌্যাব ৩।

১। নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে অবৈধ মাদক ব্যবসায়ী চক্রের মূলহোতা মোঃ সেলিম শিকদার (৪২), পিতা-মৃতঃ আব্দুল মজিদ শিকদার, সাং-বাগাইকান্দি, থানা-মুন্সিগঞ্জ সদর, জেলা- মুন্সিগঞ্জকে ২৮ কেজি গাঁজা এবং ০১ টি প্রাইভেটকারসহ ১৬/০২/২০২৩ তারিখ ১২৩০ ঘটিকায় গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৩। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্ণেল আরিফ মহিউদ্দিন আহমেদ, পিপিএম (সেবা), বিজিবিএম, পিবিজিএম, পিএসসি।

২। অধিনায়ক জানান, ধৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কৃতকর্মের বিষয়টি স্বীকার করে। সে দীর্ঘ দিন যাবৎ কুমিল্লা হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজার চালান নিয়ে নিজ হেফাজতে রেখে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় ক্রয় বিক্রয় করে আসছে। সে বিভিন্ন সময় বিভিন্ন অবিনব পদ্ধতি অবলম্বন করে অবৈধ মাদকের চালান বহন করে থাকে। সে মূলত প্রাইভেটকার যোগে যাত্রী পরিবহনের আড়ালে অবৈধ মাদকের বড় বড় চালান কুমিল্লা হতে দেশের বিভিন্ন স্থানে বহন করে ক্রয় বিক্রয় করে থাকে। তার মাদকের ব্যবসার সাথে একাধিক সিন্ডিকেট জড়িত রয়েছে বলে জানায়। উক্ত সিন্ডিকেটকে গ্রেফতারের জন্য র‌্যাবের অভিযান চলমান রয়েছে।